রাজবাড়ী, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ২৪ অক্টোবর ২০২০

সীতাকুণ্ডে বাবার হাতেই ধর্ষণ হল ১০ বছরের শিশু কন্যা

প্রকাশ: ১৮ জুলাই, ২০১৯ ১০:৩৪ : অপরাহ্ণ

সীতাকুণ্ডের ফৌজদারহাট জলিল গেইট এলাকায় বাবার হাতে ধর্ষণের শিকার হয়েছে আফরিন (ছদ্ম নাম) নামের ১০ বছরের শিশু কন্যা। এ ঘটনায় অভিযুক্ত সুমন (৪০) নামের লম্পট বাবাকে গণপিটুনি দিয়ে পুলিশ সোপর্দ করেছে এলাকাবাসী।

বুধবার রাত সাড়ে ৯টার সময় উপজেলার ফৌজদারহাট জলিল গেইটস্থ এলাকায় বালি চৌধুরীর ভাড়া ঘরে এঘটনা ঘটে। শিশু আফরিনকে গুরত্বর আহতবস্থায় সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সুমন কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার চুরিগোলা মুন্সি বাড়ীর নজরুল মুন্সির ছেলে। পেশায় সে কাভার্ড ভ্যান হেলপার। সে ভাড়া বাসায় থাকতো। ধর্ষিতা আফরিন চউক সলিমপুর প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী।

ধর্ষিতার খালা জানান, প্রায় ১৪ বছর আগে আমার বোনের সাথে সুমন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আমার বোনের ঘরে ২টি কন্যা সন্তান রয়েছে তার মধ্যে আফরিন বড়। এর মধ্যে সে আরো ৩টি বিয়ে করে এবং আমার বোনকে বিভিন্ন ভাবে সে নির্যাতন করে আসছে।

আমার বোন মানুষের বাড়ীতে কাজ করে। বিগত ১ বছর ধরে আমার বোনের মেয়ে (আফরিন) কে শারিরীক নির্যাতন করে আসছে সুমন। যখন আমার বোন মানুষের বাড়ীতে কাজ করতে যায়। তখন আমার বোনের জামাই (সুমন) বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে নিজের মেয়ের সাথে শারিরীক নির্যাতন করতো এবং কাউকে না বলার জন্য কণ্যাকে বিভিন্নভাবে ভয়-ভীতি দেখাতো।

আফরিনকে বলতো ধর্ষণের কথা যদি কাউকে বলে তাহলে জানে মেরে ফেলবে। এভাবে কয়েকদিন পর পর একই ঘটনা ঘটতে থাকলে অসহ্য হয়ে (আফরিন) আমাকে সব খুলে বলে।

বিষয়টি আমি আমার প্রতিবেশীদেরকে জানায়। পরে পুরো ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে গেলে এলাকাবাসী সুমন (ধর্ষক) কে আটক করে গণপিটুনি দেয়। এলাকাবাসী পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে সুমনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

Facebook Comments