রাজবাড়ী, ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০

৮০ বছরের অসুস্থ এক বৃদ্ধকে মারধরের অভিযোগ নার্স গ্রেপ্তার

প্রকাশ: ২১ জুন, ২০১৯ ১০:৩১ : অপরাহ্ণ

৮০ বছরের অসুস্থ এক বৃদ্ধকে চুলের মুঠি ধরে মারধরের অভিযোগ উঠেছে নার্সের ‍বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ ওই নার্সকে গ্রেপ্তার করেছে।

জানা যায়, ওই বৃদ্ধাকে দেখাশোনার জন্য বাড়িতে একজন নার্স রাখা হয়েছিল। সম্প্রতি ওই বৃদ্ধার মুখে একাধিক দাগ দেখে চিন্তায় পড়ে যান পরিবারের লোকজন। এরপর তারা তার ঘরে রাখা সিসি ক্যামেরার ফুটেজ দেখে চমকে উঠেন। এতে দেখা যায়, ওই নার্সের হাতেই নিয়মিত মারধর খেতে হচ্ছিল বৃদ্ধাকে!

ঘটনাটি ভারতের গাঙ্গুলিবাগান এলাকার। পুলিশ বলছে, গাঙ্গুলিবাগান এলাকার বাসিন্দা ৮৫ বছরের বৃদ্ধাকে সুকুমারী সাহা বেশ কয়েক বছর ধরেই অসুস্থ। বছর দুয়েক আগে তার ব্রেন স্ট্রোক হয়। তারপর থেকেই তিনি শয্যাশায়ী। বৃদ্ধা মায়ের দেখভালের জন্য তার বড় ছেলে রাতের জন্য একজন করে নার্স এবং আয়া রাখেন। মাঝে মাঝেই নার্স-আয়া বদল হতো।

বৃদ্ধার ছেলে বলেন, সংযুক্তা গত ৪ মাস ধরে দিনের বেলা মায়ের দেখাশোনা করতেন। বেশ কিছু দিন ধরেই দেখছিলাম মায়ের সারা গায়ে কালশিটের দাগ। নার্সকে জিজ্ঞেস করলেই তিনি বলতেন, পাশ ফেরার সময় বিছানার রেলিংয়ে ধাক্কা লেগে কালশিটে পড়েছে। কিন্তু তাতে সন্তুষ্ট না হয়ে ঘরের সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখেন। আর তাতেই দেখা যায়, বৃদ্ধাকে চুলের মুঠি ধরে মারধর করছেন তারা। একবার নয়, একাধিক বার বৃদ্ধাকে মারতে দেখা গিয়েছে তাকে।

এরপরেই ওই নার্সের নামে মালমা করেন তারা। তারপর পুলিশ তাকে গ্রেপ্তার করে।

Facebook Comments