রাজবাড়ী, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২

ব্রিটিশ রাজপরিবারে ৩২ লাখ টাকা বেতনে চাকরির সুযোগ

প্রকাশ: ১৪ জুন, ২০১৯ ৯:০৮ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

চাকরির বিজ্ঞাপন দিয়েছে বাকিংহাম প্যালেস। ছবি: সংগৃহীতঢাকা: ব্রিটিশ রাজপরিবারে উচ্চ বেতনে যারা চাকরি করতে চান, তাদের জন্য সুখবর! সুযোগ এসেছে স্বপ্ন পূরণের।বাকিংহাম প্যালেসে কমিউনিকেশন অফিসার পদে লোক নিয়োগ দেওয়া হচ্ছে।

বেতন বছরে ৩০ হাজার পাউন্ড, বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ প্রায় ৩২ লাখ টাকা।সম্প্রতি রাজপরিবারের পক্ষ থেকে পেশাজীবীদের সামাজিক যোগাযোগমাধ্যম লিংকডইনে এ সম্পর্কিত একটি বিজ্ঞাপন দেওয়া হয়েছে বলে জানিয়েছে সংযুক্ত আরব আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমস।মনোনীত ব্যক্তি রয়েল কমিউনিকেশনস টিমের সঙ্গে যোগ দিয়ে বিশ্ববাসীর কাছে রাজপরিবারের কাজ, ভূমিকা, প্রাসঙ্গিকতা ও গুরুত্ব উপস্থাপনের দায়িত্ব পালন করবেন।

পাশাপাশি, সংবাদমাধ্যমের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া, ওয়েবসাইটের জন্য সম্পাদকীয় প্রস্তুত করা, যুক্তরাজ্য ও বিদেশে রাজপরিবারের অংশগ্রহণের বিষয়ে মিডিয়া সামলানোর কাজও করতে হবে তাকে।

এছাড়া, নিয়োগপ্রাপ্তকে সংবাদ বিজ্ঞপ্তিতে সহযোগিতা, সংবাদ সম্মেলনের নোট তৈরিসহ খবর ঘোষণা করতে হবে।নিয়োগ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মনোনীত ব্যক্তিকে কাজের প্রয়োজনে বিশ্বের যেকোনো দেশে যেতে হতে পারে।আবেদনের সময়সীমা আগামী ১৭ জুন। আবেদনকারীকে ব্রিটিশ নাগরিক অথবা যুক্তরাজ্যে কাজের বৈধ অনুমতিপত্র থাকতে হবে।নিয়োগের ক্ষেত্রে অভিজ্ঞতাকে গুরুত্ব দেওয়া হবে।

বেতনের পাশাপাশি নিয়োগের ছয় মাস পর থেকে ১৫ শতাংশ হারে পেনশন, বছরে ৩৩ দিন ছুটি, দুপুরের খাবারসহ আরও বিভিন্ন ধরনের সুবিধা পাবেন তিনি।