রাজবাড়ী, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

রাজবাড়ীতে হ্যালো শাহীনসহ গ্রেফতার ২

প্রকাশ: ১৮ মে, ২০১৯ ১০:৪৯ : পূর্বাহ্ণ

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া বাজারে দুই দারোগাকে মারপিট করে মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নেওয়ার মামলার ওয়ারেন্টভুক্ত ওয়েলকাম পার্টির গ্রুপ লিডার শাহীনসহ দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন, চরবিলধামু (বাকসাডাঙ্গী) গ্রামের জাকিরের পুত্র ওয়েলকাম পার্টির গ্রুপ লিডার শাহীন (২৫) ও বিলধামু গ্রামের আহম্মদ আলী মন্ডলের পুত্র চুন্নু মন্ডল (৪০)।

বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করার পর শুক্রবার রাজবাড়ী আদালতে উপস্থাপন করা হয়েছে।

জানা গেছে, ২০১৮ সালের ১ এপ্রিল বিকাল ৫টার দিকে উপজেলার নারুয়া বাজারের মাছ বাজার মন্ডল সুপার মার্কেটের হাফিজের দোকানের সামনে থেকে বালিয়াকান্দি থানার তৎকালীন এসআই মেজবাহ উদ্দিন আহম্মেদ শেখ ও এএসআই সাইফুল ইসলাম মিলে নারুয়া ইউনিয়নের কোনাগ্রামের আবুল লস্করের ছেলে মোহন লস্কর ওরফে গাঁজা মোহনকে (৩৫) আটক করে।

এসময় মোহন লস্কর চিৎকার করে তাকে ইয়াবা পকেটে দিয়ে ধরে নিয়ে যাচ্ছে বলে মানুষের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করে। তখন মোহনের সহযোগী মাদক ব্যবসায়ী ও ওয়েলকামপার্টির সদস্যরা কিছু বুঝে উঠার আগেই দুই পুলিশ সদস্যের উপর হামলা চালায়। এ সুযোগে মোহনকে তারা ছিনিয়ে নিয়ে যায়।

দুই দারোগাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। ওই ঘটনায় এসআই মেজবাহ উদ্দিন বাদী হয়ে ২০১৮ সালের ৪ এপ্রিল মোহন লস্কর, জাহাঙ্গীর হোসেন ওরফে জিন্নাহ শিকদার, সান মন্ডল, সাইফুল ইসলাম ফুল, শামসু ফকির, জিয়া খান, মুন্নু খান, চুন্নু মন্ডল, লিটন মন্ডল, ইউনুছ আলী মন্ডল, মুরাদ মন্ডল, সাগর খান, মোশারফ হোসেন মুশা, বাচ্চু মন্ডল, খোকন শেখ, আব্দুর রশিদ লস্কর, আব্দুর রাজ্জাকসহ অজ্ঞাতনামা দুইশ থেকে আড়াইশ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান।

বালিয়াকান্দি থানার এসআই নুর মোহাম্মদ জানান, পুলিশের উপর হামলা মামলার ওয়ারেন্টভুক্ত ২ আসামিকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে শুক্রবার রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়।

Facebook Comments