রাজবাড়ী, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

নগরকান্দায় স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ।

প্রকাশ: ১৭ মে, ২০১৯ ১:৫৪ : পূর্বাহ্ণ

ফরিদপুরের নগরকান্দায় মীম নামের এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সকালে উপজেলার পুরাপাড়া ইউনিয়নের বনকগ্রামে এ ঘটনা ঘটে। মীম নগরকান্দা উপজেলার ব্রাহ্মণডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় ছাত্রীর মা রিক্তা বেগম বাদী হয়ে পাঁচ যুবককে আসামী করে নগরকান্দা থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পুরাপাড়া ইউনিয়নের বনকগ্রামের খায়রুজ্জামান ভুলু মুন্সির মেয়ে সাদিকা সুলতানা মীমকে (১৪) স্কুলে আসা যাওয়ার পথে কোদালিয়া শহীদনগর ইউনিয়নের বড়-পাইককান্দী গ্রামের মজিবুর রহমান খানের ছেলে সাগর খান প্রেম নিবেদন করে উত্ত্যক্ত করতো। মেয়েটি প্রেম প্রস্তাবে রাজী না হওয়ায় ক্ষীপ্ত হয় সাগর। মীম মঙ্গলবার সকালে কোচিংয়ে যাওয়ার পথে নগরকান্দা-পুরাপাড়া আঞ্চলিক সড়কে সাগর ও তার চার বন্ধু মিলে মাইক্রোবাস নিয়ে ওৎ পেতে থাকে। মীম ঘটনাস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গে তাকে অপহরণ করে, জোড় করে মাইক্রোবাসে তুলে অজ্ঞাত কোনো স্থানে নিয়ে যায়।

তবে, প্রকৃত ঘটনা অপহরণ নাকি প্রেমের টানে ঘরছাড়া নাকি অন্যকিছু, তা এখনই নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে প্রকৃত রহস্য জানতে, আসামীপক্ষের অভিভাবকদের সঙ্গে এবং এলাকার লোকদের সঙ্গে কথা বলতে যোগাযোগের চেষ্টা  করা হচ্ছে।

নগরকান্দা থানার ওসি মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের অভিযান চলছে।

Facebook Comments